আজ

  • সোমবার
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসিফের মুক্তির দাবিতে সহপাঠী-ক্রিকেটারদের মানববন্ধন

  • ফেনী ট্রিবিউন রিপোর্ট
  • জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও কুমিল্লার কৃতী সন্তান আসিফ আকবরের মুক্তির দাবিতে কুমিল্লায় তৃতীয় দিনের মতো মানববন্ধন ও মৌনমিছিল কর্মসূচি পালন করেছেন তার ভক্ত অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীরা।

    শুক্রবার জুমার নামাজের পর থেকেই নগরীর টাউন হল, জিলা স্কুল রোড, সার্কিট হাউস এলাকাসহ বিভিন্নস্থানে এসব মানববন্ধন ও মৌনমিছিল অনুষ্ঠিত হয়।

    আসিফের মুক্তির দাবিতে বিকাল ৩টায় কুমিল্লা শহরের জিলা স্কুল রোডে মানববন্ধন করেছে তার কুমিল্লা জিলা স্কুলের সহপাঠী, জেলার সাবেক ও বর্তমান ক্রিকেটাররা এবং নগরীর বিশিষ্টজনরা।

    এ সময় তারা ঈদের আগেই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে জামিনে আসিফের মুক্তি দাবি করেন।

    এর আগে শুক্রবার দুপুরে আসিফ আকবর ফ্যান ক্লাবের ব্যানারে কুমিল্লা টাউন হলের সামনে মানববন্ধনে ভক্ত-অনুরাগী অতিসত্ত্বর আসিফের মুক্তি ও তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান।

    বক্তারা বলেন, ষড়যন্ত্রের শিকার আসিফকে দ্রুত মুক্তি না দিলে কুমিল্লা থেকে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

    বিকালে মানববন্ধন ও মৌন মিছিল করে সামাজিক সাংস্কৃতিক সংগঠন আমরা চিরঞ্জীবন। সেখানে বক্তারা বলেন, শিল্পী ও ইন্ডাস্ট্রির জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া আসিফকে একটি মহল ষড়যন্ত্রে জড়িয়েছে।

    সুরকার ও গীতিকার শফিক তুহিনের দায়ের করা একটি মামলায় আসিফকে গ্রেফতার করে কারাগারে প্রেরণের পর বুধবার বিকাল থেকেই কুমিল্লার প্রাণকেন্দ্র কান্দিরপাড়, ফৌজদারী চৌমুহনীসহ বিভিন্নস্থানে মানববন্ধন ও মৌনমিছিল করে আসছেন এ সঙ্গীতশিল্পীর ভক্তরা।

    জেএস/এমএসআই


    error: Content is protected !! please contact me 01718066090